মুখ‍্যমন্ত্রীর বাঁ পায়ে চোট , করা হল প্লাস্টার : থাকবেন ৪৮ ঘন্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে

11th March 2021 9:35 am কলকাতা
মুখ‍্যমন্ত্রীর বাঁ পায়ে চোট , করা হল প্লাস্টার : থাকবেন ৪৮ ঘন্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : গতকাল নন্দীগ্ৰামের বরুলিয়াতে মাটিতে পড়ে চোট পেয়েছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় । অবশ‍্য তিনি অভিযোগ করেছেন , চার পাঁচজন যড়যন্ত্র করে তাঁকে পিছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে । ঘটনাকে ঘিরে তোলপাড় রাজ‍্য রাজনীতি । পায়ে চোট পাওয়ার সাথে সাথে কোমড়ে , হাতেও লাগে তাঁর । বুকে যন্ত্রণা , শ্বাসকষ্ট ও শুরু হয় । গ্ৰীণ করিডর করে নন্দীগ্ৰাম থেকে নিয়ে আসা হয় কলকাতাতেই । এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে মুখ‍্যমন্ত্রীকে । বাঁ পায়ের গোড়ালির হাড়ে চোট লেগেছে । পায়ের পাতাও ফোলা যথেষ্ট । বাঙ্গুর হাসপাতালে এম আর আই করার পর আবার এস এস কে এমে এনে ভর্তি করা হয়েছে । বাঁ পায়ে প্লাস্টার ও করতে হয়েছে । ৪৮ ঘন্টা মুখ‍্যমন্ত্রীকে পর্যবেক্ষণে রাখা হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন । ঘটনার খবর পেয়েই হাসপাতালে আসেন অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায় , ফিরহাদ হাকিম , অরূপ বিশ্বাস সহ অনান‍্যরা । মুখ‍্যমন্ত্রীকে দেখতে আসেন রাজ‍্যপাল জগদীপ ধনখড় ও । ঘটনার পরেই জেলায় জেলায় রাস্তা অবরোধে নামেন তৃণমূল কর্মী সহ নেতৃত্বরা । গতকালকের পর আজকেই নানা জায়গায় শুরু হয়েছে প্রতিবাদ কর্মসূচী । মুখ‍্যমন্ত্রীর দ্রুত আরোগ‍্য কামনা করছেন সকলেই । বিজেপির দিকে যড়যন্ত্রের অভিযোগ উঠলেও বিজেপি নেতৃত্ব সরাসরি সিবিআই তদন্তের দাবী জানিয়েছেন । মুখ‍্যমন্ত্রী জেড ক‍্যাটাগরির নিরাপত্তা বলয়ে থাকেন । সেখানে কার গাফিলতি আসল ঘটনা কি হয়েছিল তা প্রকাশ‍্যে আনার দাবীও উঠছে । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।